মামার লাঠির আঘাতে ভাগ্নে নিহত

  • মেহেরপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৮, ২০১৭, ১০:১২ এএম

মেহেরপুর: জেলার গাংনী উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মামার লাঠির আঘাতে ভাগ্নে মিনারুল ইসলাম (৩০) নিহত হয়েছেন। বুধবার (১৭ মে) বিকেলে গাংনী উপজেলার আমতৈল গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় আহত হয়েছেন মিনারুলের বাবা কালাম হোসেন।

পুলিশ সূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কালাম ও তার শ্যালক আব্দুল কুদ্দুসের পরিবারের নারীদের মাঝে ঝগড়া বাধে। এর জের ধরে আব্দুল কুদ্দুস ও তার দুই ছেলে ইসরাইল এবং ইস্রাফিল লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এসময় মাথায় লাঠির আঘাতে কালাম ও তার ছেলে মিনারুল গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সন্ধ্যায় হাসপাতালে পৌঁছালে মিনারুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহতের প্রতিবেশী ও ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, কালাম হোসেন দীর্ঘদিন থেকে শ্বশুরবাড়ির পাশে বাড়ি নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। কিন্তু তার শ্যালকের পরিবারের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ ছিলো। এর জের ধরে বুধবার সকালে দুই পরিবারের নারীদের মাঝে ঝগড়া হয়। বিকেলে পুরুষরা কাজ থেকে বাড়ি ফিরলে আবারও ঝগড়া শুরু হয়। এর এক পর্যায়ে কুদ্দুস ও তার দুই ছেলে লাঠিসোটা নিয়ে হামলা করে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, মরদেহ পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। বৃহস্পতিবার ময়নাতদন্ত করানো হবে। হামলাকারী মামা ও তার দুই ছেলেকে আটকের চেষ্টা চলছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন