কলেজছাত্রীকে গণধর্ষণ শেষে হত্যা

  • মৌলভীবাজার প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৯, ২০১৭, ০৯:৪৬ পিএম

মৌলভীবাজার: জেলার রাজনগর উপজেলায় শাম্মী আখতার (১৮) নামে এক কলেজছাত্রীকে গণধর্ষণ শেষে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১৯ মে) সকালে ওই তরুণীর বাড়ি থেকে একটু দূরের জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। শাম্মী তারাপাশা স্কুল এন্ড কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার টেংরা ইউনিয়নের কাছাড়ী করিমপুর গ্রামের হারুন মিয়ার মেয়ে শাম্মি আখতার বৃহস্পতিবার (১৮ মে) রাতে প্রাকৃতির ডাকে সাড়া দিতে শৌচাগারে যায়। দীর্ঘ সময় পেরিয়ে গেলে ফিরে না আসায় তাকে অনেক খোঁজাখুঁজি করেও পায়নি পরিবারের লোকজন।

শুক্রবার (১৯ মে) সকালে হারুন মিয়ার বাড়ির উত্তর পাশের জমিতে লোকমান মিয়া মহিষ চরাতে যান। এসময় একটি মহিষ পাশের মছকন মিয়ার আকাশিয়াম গাছের জঙ্গলে ঢুকে যায়। লোকমান মিয়া মহিষ মহিষ আনতে গিয়ে ওই জঙ্গলে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে চিৎকার করলে আশেপাশের লোকজন জড়ো হয়। এসময় শাম্মি আখতারের মা নাসিমাও ঘটনাস্থলে যান। তিনি মেয়ের লাশ দেখতে পেয়ে জঙ্গল থেকে বের করে পাশের জমিতে নিয়ে আসেন।

এদিন দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এছাড়া বিকেল ৪টার দিকে মৌলভীবাজার থেকে পিবিআই ও সিআইডি সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেন।

ওই তরুণীর বাবা হারুন মিয়া ও ভাই শাকিব মিয়া জানান, বৃহস্পতিবার (১৮ মে) রাত সাড়ে ৮টার সময় শাম্মি শৌচাগারে যাওয়ার জন্য ঘর থেকে বের হয় আর ফিরে আসেনি। পরে বাড়ির উঠানের বাঁশে তার উড়না ও টয়লেটে পানি ভরা বদনা পাওয়া যায়। রাতেই বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এরপরই সকালে শাম্মিকে মৃত অবস্থায় পান তারা।

মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল ও সহকারী পুলিশ সুপার রাশেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল ও বিভিন্ন আলামত দেখে ধারণা করা হচ্ছে তাকে গণধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।

লাশের মুখে বেশ কিছু নখের দাগ ও ক্ষত চিহ্ন রয়েছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম