বিকাশের লটারিতে ১১ লাখ টাকা জিতেছেন!

  • ফরিদপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৪, ২০১৭, ০৯:২৬ পিএম

ফরিদপুর: সূত্রাপুরে বসবাসরত বিউটিশিয়ান রুনালী খান। গত ১৩ জুন তার মোবাইল নম্বরে একটি ফোন আসে। এরপর অজ্ঞাতনামা ব্যক্তিরা বাংলালিংকের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে জানান, রুনালী খান লটারিতে ১১ লাখ টাকা জিতেছেন।

এ টাকা পাওয়ার জন্য তার কাছ থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন বিকাশ অ্যাকাউন্টে রেজিস্ট্রেশন ফি বাবদ প্রায় লক্ষাধিক টাকা হাতিয়ে নেন।
বিপুল টাকাসহ সংঘবদ্ধ এই প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব-৮।

মঙ্গলবার (৪ জুলাই) র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, রুনালী খান নিজেই বাদী হয়ে ঢাকার সূত্রাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বিষয়টি র‌্যাব ফরিদপুর ক্যাম্পে অবহিত করা হয়।

পরে র‌্যাবের একটি দল ওই সংঘবদ্ধ প্রতারক চক্রকে আটক করতে অভিযানে নামে। মঙ্গলবার ভোর ছয়টার দিকে রাজবাড়ী সদর থানাধীন রাজাপুর এবং কৈজুরী এলাকা হতে পাঁচ প্রতারককে আটক করা হয়।

আটকৃতরা হলেন- রাজাপুর গ্রামের মৃত মোয়াজ্জেম মোল্লার ছেলে মো. কাওছার মোল্লা (২৫), একই গ্রামের মৃত খালেক মোল্লার ছেলে  মো. আরিফ মোল্লা, মো রুস্তম মোল্লার ছেলে মো রাজিব মোল্লা (২৩), মৃত খন্দকার আবুল হোসেনের ছেলে খন্দকার মইনুল ইসলাম ওরফে মাসুদ খন্দকার (৪০) এবং কৈজুরী গ্রামের মো. খোরশেদ আলমের ছেলে রবিউল ইসলাম (২৮)।

এসময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ ভুয়া নিবন্ধনকৃত সিম এবং মোবাইলসহ বিকাশের মাধ্যমে হাতিয়ে নেয়া এক লাখ ২২ হাজার টাকা উদ্ধার করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/জেএ