এবার সাভারে দুই মডেলকে গণধর্ষণ!

  • সাভার প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ৭, ২০১৭, ১০:২০ পিএম
প্রতীকী ছবি

ঢাকা: এবার রাজধানীর অদূরে সাভারে নাটকে অভিনয়ের সুযোগ দেয়ার কথা বলে দুই তরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) রাতে সাভার পৌর এলাকার সোবহানবাগ পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ের পাশের লিজেন্ড কলেজ নামের একটি ভবনে ওই তরুণীদের পালাক্রমে ধর্ষণ করা হয়।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

ওই দুই তরুণী জানায়, তারা মিউজিক ভিডিওর মডেল, থাকেন গাজীপুরে। তিন মাস আগে মোবাইলে লিটন মণ্ডল নামের এক ব্যক্তির সঙ্গে তাদের পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্র ধরে লিটন ওই দুই তরুণীকে নাটকে অভিনয়ের সুযোগ দেয়ার কথা বলেন। তার কথামতো বৃহস্পতিবার (৬ জুলাই) রাত ৯টার দিকে তারা সাভারে আসেন।

সেখানে আসার পর লিটন ও তার এক সহযোগী ওই দুই তরুণীকে একটি ছয়তলা ভবনের দ্বিতীয় তলায় নিয়ে যান। ওখানে গিয়ে তারা দেখেন আরো দুজন। পরে সেখানে ওই চারজন পালাক্রমে তাদের ধর্ষণ করে। রাতে তারা জানালা দিয়ে চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন। এসময় লিটন ও তার সহযোগী কৌশলে পালিয়ে যান।

ডিবি সূত্র জানায়, খবর পেয়ে ডিবির একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীদের উদ্ধার করে এবং ঘটনাস্থল থেকে দুজনকে গ্রেপ্তার করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়।

ধর্ষণের ঘটনায় শুক্রবার (৭ জুলাই) সাভার মডেল থানায় মামলা করেন এক তরুণী। এদিকে দুই তরুণীকে পুলিশ হেফাজতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

এ বিষয়ে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, লিটন একসময় তাদের সোর্স হিসেবে কাজ করতেন। কিন্তু নানা অভিযোগের কারণে তাকে আটক করে মামলা দেয়া হয়েছিল।

সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার মাহবুবুর রহমান বলেন, প্রাথমিকভাবে দুই তরুণী গণধর্ষণের শিকার হওয়ার সত্যতা পাওয়া গেছে। ঘটনায় আর কেউ জড়িত থাকলে তাদেরও আইনের আওতায় আনা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম