গৌরীপুরে ভাতিজিকে খুন করে চাচার আত্মহত্যা

  • গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১১, ২০১৭, ১০:০২ এএম

ময়মনসিংহ: জেলার গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের কান্দাপাড়া গ্রামে  ভাতিজিকে খুন করে চাচা আত্মহত্যা করেছে। সোমবার (১০ জুলাই) আনুমানিক সন্ধ্যা ৭ টায়  এ ঘটনা ঘটে।

নিহত মেয়েটির নাম জান্নাত (১১)। সে শ্যামগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণির ছাত্রী। তার পিতার নাম শাহজাহান। তার মা আরজিনা জানান- জান্নাতের স্কুলে পরীক্ষা চলছে। সন্ধ্যার পর ঘরে বসে সে পড়ছিলো। হঠাৎ তার চাচা মিজান(৩০) একটি ধারালো ছুরি দিয়ে জান্নাতের গলায় ও শরিরের অনান্য জায়গায় একাধিক আঘাত করেন।

জান্নাতের চিৎকার শুনে তিনি ও বাড়ির অন্যান্য লোকজন ছুটে এসে জান্নাতকে উদ্ধার করে প্রতিবেশীদের সহযোগিতায় দ্রুত গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, জান্নাতকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর জান্নাতের মৃত্যুর খবর শুনে খালি বাড়িতে মিজান ওই ছুরি দিয়েই নিজের গলা কেটে আত্মহত্যা করেন। সে দুই সন্তানের জনক,মিজান বিবাহিত হলেও তার স্ত্রীর সঙ্গে একসাথে থাকতেন না এবং তিনি মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন  বলে জানায় প্রতিবেশিরা।

হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার ফারজানা সুলতানা জানান- মেয়েটিকে হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে। তার শরীরের বুকে, পেঠে ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহাম্মদ জানান- ধারালো অস্ত্র দিয়ে ভাতিজি জান্নাতকে হত্যার পর হত্যাকারী মিজান নিজেও আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। হত্যা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সোনালীনিউজ/এমটিআই