ধর্ষক সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

  • বরিশাল প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৭, ২০১৭, ০৫:০০ পিএম
প্রতীকী ছবি

বরিশাল: চাঁদা না দেয়ায় এক নববধূকে ধর্ষণের অভিযোগে বরিশালের বানারীপাড়া উপজেলার ছাত্রলীগ সভাপতি সুমন হোসেন মোল্লাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (১৬ জুলাই) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত ও সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক উপজেলা ছাত্রলীগ থেকে সুমন হোসেন মোল্লাকে বহিষ্কারের সুপারিশ করে কেন্দ্রে চিঠি পাঠান। কেন্দ্র থেকে মৌখিকভাবে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত জানিয়েছেন।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত বলেন, ধর্ষণের অভিযোগ ওঠায় বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হলে কেন্দ্র মৌখিকভাবে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত জানিয়েছে। এখন লিখিত সিদ্ধান্ত নেয়ার অপেক্ষা।

এর আগে রোববার (১৬ জুলাই) বিকেলে ধর্ষণের অভিযোগ এনে বানারীপাড়া থানায় মামলা করেন ওই গৃহবধূ। পরে পুলিশ অভিযান চালিয়ে রাত সাড়ে ৮টার দিকে বরিশালের কালীবাড়ি রোড থেকে অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুমনকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বানারীপাড়া থানার পরিদর্শক সাজ্জাদ হোসেন জানান, ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় ওই ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (১৫ জুলাই) রাতে চাঁদা না দেয়ায় স্বামীকে আটকে রেখে নববধূকে ধর্ষণের অভিযোগ ওঠে বানারীপাড়া উপজেলার ছাত্রলীগ সভাপতি সুমন হোসেন মোল্লার বিরুদ্ধে। নববধূর স্বামী অভিযোগ করেন, সুমন তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দেওয়ায় তাকে এবং তার ফুপুকে আটকে রেখে তার স্ত্রীকে ধর্ষণ করেন সুমন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ, ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার!