দুই স্কুলছাত্রের লাশ উদ্ধার

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৫, ২০১৭, ১০:৫১ পিএম
প্রতীকী ছবি

ঢাকা: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় সুজন (১৪) নামে একস্কুল ছাত্র এবং ঢাকার কেরানীগঞ্জে মো. আল আমিন (১৬) নামে নিখোঁজ অপর এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৫ আগষ্ট) ওই দুইজনের লাশ উদ্ধার করা হয়। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

নীলফামারী: কিশোরগঞ্জ উপজেলায় স্কুলছাত্র সুজনের (১৪) লাশ ৩ দিন পর নদী থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৫ আগষ্ট) সকাল ৯টায় চাড়ালকাটা নদীর কালুরঘাট ব্রীজের কাছে সুজনের লাশ উদ্ধার হয়।

সুজন কিশোরগঞ্জ শিশু নিকেতন স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র। গত ১৩ আগষ্ট সকালে দুই বন্ধুসহ তিনজনগত বেলতলী ব্রীজ থেকে বাজী ধরে চাড়ালকাটা নদীতে ঝাঁপ দেয়। তীব্র স্রোতে দুই বন্ধু তীরে উঠলেও সুজন নিখোঁজ হয়। তাৎক্ষনিকভাবে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে পৌঁছে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়।

স্থানীয়রা নদীতে অনেক খোঁজাখুঁজির পর অবশেষে ৩ দিন পর মঙ্গলবার সকাল ৯টায় চাড়ালকাটা নদীর কালুরঘাট ব্রীজের কাছে সুজনের লাশ উদ্ধার হয়। সুজন সদর ইউনিয়নের চেয়ারম্যানপাড়া গ্রামের হোসেন আলীর ছেলে।

কেরানীগঞ্জ: ঢাকার কেরানীগঞ্জে নিখোঁজের একদিন পর বুড়িগঙ্গা নদী থেকে মো. আল আমিন (১৬) অষ্টম শ্রেণির এক  ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় কামরাঙ্গীরচর আলকাতরা ঘাট এলাকা থেকে কেরানীগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

আল আমিন লালবাগ থানার রহমাতুল্লাহ মডেল হাই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র এবং ২১৫/১ জে এন সাহা আমলিগোলা এলাকার ভাড়া বাসার ইমরান হোসেন ছেলে।  

নিহতের বাবা মো. ইমরান হোসেন জানান, সোমাবার (১৪ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় আল আমিন তার এক স্কুল বন্ধুর ফোন পেয়ে লুডু খেলার উদ্দেশ্য যায়।  তার পর থেকেই আল আমিন নিখোঁজ । এর পর থানায় জিডি করার উদ্দেশ্যে গেলে লালবাগ থানা পুলিশ তার আত্মীয়-স্বজনের বাড়ি খুঁজে দেখতে বলেন।

তিনি আরো বলেন, আত্মীয়-স্বজন হাসপাতালে খোঁজাখুঁজি করে আল আমিনের খোঁজ মিলেনি। পরে মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জানতে পারেন বুড়িগঙ্গা নদীতে একটি লাশ  পাওয়া গেছে।  তিনি এসে লাশ শনাক্ত করেন।

অন্যদিকে নাম প্রকাশ করতে অনিচ্ছুক আল-আমিনের এক সহপাঠি জানান, গত ১৩ আগষ্ট ক্লাস চলাকালিন সময় আল আমিন এর দুই সহপাঠির সঙ্গে সামান্য হাতাহাতি হয়। পরে ক্লাস শিক্ষক এসে বিষয়টি সমাধান করে। তার ধারণা এর জের ধরে আল আমিন খুন হতে পারে।

এদিকে কেরানীগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম