গাংনীতে বাস চাপায় পথচারী নিহত

  • মেহেরপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০১৭, ০২:৪১ পিএম

মেহেরপুর : গাংনীতে বাস চাপায় আব্দুর রহিম ওরফে রইচ (৫০) নামের এক পথচারী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার  দুপুরে গাংনী শহরের কাথুলী মোড়ে দুর্ঘটনার পর আজ বুধবার (০৬ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

নিহত আব্দুর রহিম গাংনী উপজেলার নওপাড়া গ্রামের মৃত ইমান আলীর ছেলে। পেশায় তিনি একজন কৃষক ছিলেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নিহত রহিমের ভাতিজা আব্দুর রশিদ বলেন, দুপুর বারটার দিকে তিনি মৃত্যু বরণ করেন। তার মাথা ও বুকে গুরুতর আঘাত রয়েছে। হাসপাতালে প্রয়োজনীয় কাজ শেষে মরদেহ নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছি।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে আব্দুর রহিম গাংনী শহরে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। কাথুলী বাসস্ট্যান্ড মোড়ে মেহেরপুর থেকে ছেড়ে আসা তামান্না পরিবহন নামের একটি যাত্রীবাহী লোকাল বাস (যার নং- সিলেট ব- ৬৮০০) তাকে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে বাসের নীচে চাপা পড়েন। বাস ফেলে চালক ও হেলপার পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় প্রথমে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়।

গাংনী থানা ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, বাসটি থানা হেফাজতে রয়েছে। নিহতের পরিবারের অভিযোগ দায়েরের অপেক্ষায় রয়েছে পুলিশ। অভিযোগ পেলেই চালকসহ অন্যদের আটক করা হবে।  

সোনালীনিউজ/এমটিআই