সবাইকে অচেতন করে নববধূকে গণধর্ষণ

  • নিজস্ব প্রতিবেদক, বরিশাল | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০১৭, ১২:২৩ পিএম

ঢাকা: স্বামী শ্বশুর ছিলেন হাসপাতালে। এই সুযোগে খাবারের সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে পরিবারের সবাইকে অচেতন করে এক নববধূকে (১৮) গণধর্ষণ করা হয়েছে। ধর্ষিতা গৃহবধুর দায়ের করা মামলায় বুধবার রাতে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। ঘটনাটি বরিশালের উজিরপুর উপজেলার পূর্ব মুন্ডুপাশা গ্রামের।

জানা গেছে, বুধবার রাতে ধর্ষিতা নববধূ বাদী হয়ে থানায় মামলা দায়েরের পর পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে একই এলাকার আজিজ খানের পুত্র খলিলুর রহমান (৩৫) ও মোশারেফ খানের পুত্র শাহীন খানকে (২৮) গ্রেপ্তার করেছে।

উজিরপুর মডেল থানার এসআই তৌহিদুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, গ্রেপ্তার দুজন গত ১৮ই সেপ্টেম্বর রাতে একই গ্রামের এক রিকসা চালকের তিন সদস্যর পরিবারের সবাইকে দুধের সঙ্গে চেতনানাশক দ্রব্য খাইয়ে অচেতন করে। পরে ওই গৃহবধূকে অচেতন অবস্থায় ঘর থেকে তুলে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে গণধর্ষণ করা হয়। ঘটনার পর থেকে নববধু (১৮), তার স্বামী (২২) ও শ্বশুর (৪৫) উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার রাতে সুস্থ হয়ে নববধূ বাদি হয়ে খলিলুর রহমান ও শাহীন খানকে আসামি করে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে বৃহস্পতিবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। আর গ্রেপ্তার দুজনকে ওইদিন দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন