সন্তানদের আটকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে গণধর্ষণ!

  • নোয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২০, ২০১৭, ০৮:২৫ পিএম
প্রতীকী ছবি

নোয়াখালী: জেলার চাটখিল উপজেলায় এক অন্তঃসত্ত্বা গৃহবূধকে (২৬) গণধর্ষণ করেছে বখাটেরা। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার খিলপাড়া ইউনিয়নের খিলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পরে ওই গৃহবধূকে ওই দিন রাতেই স্বজনরা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এদিকে শুক্রবার (২০ অক্টোবর) সন্ধ্যা পর্যন্ত ওই ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

নির্যাতিত গৃহবধূর স্বামী জানান, বৃহস্পতিবার (১৯ অক্টোবর) তিনি বাড়ির বাইরে ছিলেন। রাতে ওই গ্রামের সন্ত্রাসী মো. ইব্রাহিম খলিলের নেতৃত্বে ৪-৫ জন বখাটে জোরপূর্বক তার বসতঘরে ঢুকে  পড়ে। এ সময় তার স্ত্রী বাধা দিলে তাকে ও তার দুই শিশু সন্তানকে মারধর করে বখাটেরা।

একপর্যায়ে তার দুই সন্তানকে একটি কক্ষে আটকে রেখে বখাটেরা তার স্ত্রীকে গণধর্ষণ করে চলে যায়। এসময় তার স্ত্রীর  চিৎকার শুনে স্থানীয়রা তাদের বাড়িতে যায় এবং তাকে খবর দেয়। পরে তিনি তার স্ত্রীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. ফরিদ উদ্দিন চৌধুরী জানান, বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে এক নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হয়।

তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে তিনি ধর্ষিত হয়েছেন কিনা তা পরীক্ষা নিরীক্ষার পর শনিবার (২১ অক্টোবর) জানা যাবে। বর্তমানে ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানান তিনি।

চাটখিল থানার ওসি জহিরুল আনোয়ার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনা তদন্তের পর অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম