কেয়া চৌধুরীর ওপর হামলা

তারা-শাহেদ ৪ দিনের রিমান্ডে

  • হবিগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৭, ১০:০৬ পিএম
ফাইল ফটো

হবিগঞ্জ: হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর ওপর হামলার মামলায় বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি তারা মিয়া এবং জেলা পরিষদ সদস্য শাহেদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার (১০ ডিসেম্বর) সন্ধা ৬টার দিকে দীর্ঘ শুনানি শেষে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম তাদের রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে একদিন পুলিশ হেফাজত ও তিন দিন জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

রিমান্ড শুনানিতে বাদী পক্ষে মামলা পরিচালান করেন অ্যাডভোকেট সুজন চৌধুরী ও আসামি পক্ষের মামলা পরিচালানা করেন অ্যাডভোকেট নিলাদ্রি শেখর পুরকায়স্থ টিটু।

উল্লেখ্য, গত ১০ নভেম্বর বাহুবলের বেদে পল্লীতে সরকারি অনুদানের চেক হস্তান্তর করতে যান সিলেট-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। ওই অনুষ্ঠানে হামলা করেন তারা মিয়া, সাহেদ ও তাদের অনুসারীরা। এ সময় সংসদ সদস্য কেয়া চৌধুরী আহত হন। পরে ১৮ নভেম্বর রাতে উপজেলার লামাতাসী ইউনিয়নের ১ নম্বর (সাধারণ ওয়ার্ড ১, ২ ও ৩) সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য পারভীন আক্তার উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়া ও হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আলাউর রহমান সাহেদ এবং জসিম মিয়াসহ অজ্ঞাত ১৪/১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গত ২৬ নভেম্বর জসিম মিয়া আদালতে আত্মসমর্পণ করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম জামিন আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে হবিগঞ্জ ডিবি পুলিশের ওসি মো. শাহ আলমের নেতৃত্বে একদল পুলিশ ঢাকার কদমতলি থেকে তাদের আটক করে।

সোনালীনিউজ/এমএইচএম