স্বামীর দেয়া আগুনে দগ্ধ গৃহবধূ মৃত্যু

  • নোয়াখালী প্রতিনিধি  | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১০, ২০১৮, ১১:১৪ এএম
প্রতীকী ছবি

নোয়াখালী: জেলার কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে পাষণ্ড স্বামীর দেয়া আগুনে দগ্ধ সেই মোহছেনা বেগম প্রকাশ চাঁদনী (৩০) মরা গেছেন। ৫ দিন মৃত্যু সঙ্গে পাঞ্জালড়ে অবশেষে মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

এ ঘটনায় স্থানীয় লোকজন ঘাতক স্বামী জামাল উদ্দিনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। বর্তমানে সে কারাগারে রয়েছে।

ঘটনাটি বুধবার (৩ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে বসুরহাট পৌরসভা ৫নং ওয়ার্ড কলেজ গেইট এলাকায়। আটককৃত জামাল উদ্দিন উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মো. মোস্তফার ছেলে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে তার স্বামী জামাল মাদকাসক্ত হয়ে তাকে মারধর করতো। বুধবার রাতে তাকে মারধর করার এক পর্যায়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুঁটে এসে তাকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং ঘটনাস্থল থেকে জামালউদ্দিনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

গৃহবধূর মোহছেনার শরীরের প্রায় ৫০ শতাংশ পুড়ে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়েছে। 

এরপর মঙ্গলবার (৯জানুয়ারী) রাতে চিকিৎসাধীন অবস্থায় মোহছেনা মারা যায়। রাতেই তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত ) রবিউল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মোহছেনা আক্তারের এর মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামী জেলা কারাগারে রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এআই