আড়িয়াল খা নদে ট্রলার ডুবি

এখনও নিখোঁজ কৃষক ঈসমাইল

  • নিজস্ব প্রতিবেদক, বরিশাল | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২১, ২০১৮, ১২:৩০ পিএম

বরিশাল: জেলার বাবুগঞ্জের আড়িয়াল খাঁ নদের মীরগঞ্জ এলাকায় গত শুক্রবার সকালে ধান বোঝাই ট্রলার ডুবির ৩৫ ঘন্টা পার হলেও সন্ধান মিলেনি ডুবে যাওয়া নিখোঁজ কৃষক ইসমাঈল হাওলাদারের।

তবে শনিবার সকাল ৮টায় স্থানীয় জেলে বেল্লালের পাঙ্গাশের জালে ডুবে যাওয়া ট্রলারটি আটকে যায়। সংবাদ পেয়ে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে স্থানীয়দের সহযোগীতায় দুপুর দেড়টায় দুর্ঘটনা এলাকা আড়িয়াল খাঁ নদের তলদেশ থেকে ট্রলারটি উদ্ধারে সক্ষম হয়।

নিখোঁজ ইসমাঈলের স্বজনরা আশায় বুক বেধেছিলেন হয়ত ট্রলারে তার লাশ পাওয়া যাবে। ট্রলারটি উপরে ভাষমান হওয়ার পরে পাওয়া গেল শুধু এক বস্তা ধান।

এ সময় নিখোঁজের স্বজনরা আর একবার কান্নায় ভেঙে পরেন। উদ্ধার হওয়া ট্রলার মালিক কামাল হোসেনের কাছে হস্তান্তর করেছে প্রশাসন।

এদিকে নিখোঁজ ইসমাঈলের সন্ধানে নদী পথের বিভিন্ন এলাকা চষে বেড়িয়েছে তার স্বজনরা। মাইকিংও করা হয়েছে নিখোজ ঈসমাইলের জন্য।

এ ব্যপারে বাবুগঞ্জ থানার ওসি আব্দুস সালাম জনিয়েছেন, ডুবুরি কর্তৃক পরিচালিত উদ্ধার অভিযান শনিবার দুপুর ২টায় সমাপ্ত ঘোষণা করা হয়েছে। নিখোঁজ ইসমাঈলের সন্ধানে পার্শ্বপর্তি থানাগুলোতে বার্তা প্রেরণ করা হয়েছে। পাশাপাশি উপজেলার সবকাটি নদী এলাকায় জনপ্রতিনিধিদের অবহিত করা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন