‘জেলখানা কোনো ফার্স্ট ক্লাস কেবিন নয়’

  • গোপালগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০১৮, ০৫:৪৫ পিএম

গোপালগঞ্জ : জেলখানা কোনো ফার্স্ট ক্লাস কেবিন নয়, যারা দণ্ডপ্রাপ্ত হয় তাদেরকে সেখানে পাঠানো হয়। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল ফারুক খান (এমপি) বলেছেন, জেলখানা কোনো ফার্স্ট ক্লাস কেবিন নয়, জেলখানা তো জেলখানাই। যারা দণ্ডপ্রাপ্ত হয়- তাদেরকেই জেলখানায় পাঠানো হয়।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে গোপালগঞ্জের কাশিয়ানীতে গোয়ালগ্রাম-সাতাশিয়া ফারুক খান সড়ক ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, ২৮ বছর পার হয়ে গেছে জিয়ার নামে এখনো কোন এতিমখানা তৈরি করা হয়নি। এতিমদের জন্য কিছুই করা হয়নি।

অনুষ্ঠানে মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বালা মোল্লার সভাপতিত্বে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আবুল হোসেন, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, কাশিয়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান খান প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে তিনি তার নিজ নির্বাচনী এলাকা (গোপালগঞ্জ-০১) গোপালগঞ্জর কাশিয়ানীর গোয়ালগ্রাম-সাতাশিয়া ফারুক খান সড়ক ও মাহমুদপুর ইউনিয়ন পরিষদের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

অনুষ্ঠানে পারুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার সিরাজুল ইসলামের নেতৃত্বে বিপুলসংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর