জালাল হত্যার মূল হোতা মুকিমসহ চারজন গ্রেপ্তার

  • ঝিনাইদহ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০১৮, ০৫:৫০ পিএম

ঝিনাইদহ : জেলায় জালাল উদ্দিন হত্যার মূল হোতা মুকিমসহ চারজনকে গ্রেপ্তার করা হয় সোমবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- শহরের ব্যাপারিপাড়ার আব্দুল হামিদের ছেলে মেহেদি হাসান মুকিম (২৯), জামাত আলীর ছেলে জীবন (২৩), আব্দুল মালেকের ছেলে অপু (২২) ও মৃত আয়ুব হোসেনের ছেলে কাজি ফারুক হোসেন (২৩)।  গ্রেপ্তার সম্পর্কে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বলেন, রোববার ভোরে শহরের কেসি কলেজের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হন সদর উপজেলার কাশিপুর গ্রামের পানচাষী জালাল উদ্দিন।

এ ঘটনায় নিহতের স্ত্রী সুখীরন নেছা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে রাতভর অভিযান চালিয়ে ব্যাপারিপাড়া থেকে অন্যতম আসামি কাজি ফারুক হোসেনকে গ্রেপ্তার করা হয়।

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার খোদাদাদ হোসেন বলেন, রাতভর জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মূল হোতা মুকিম, তার ২ সহযোগী জীবন হোসেন ও অপুকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক শহরের ব্যাপারিপাড়ার একটি পরিত্যক্ত বাড়ি থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর