মেয়েকে ধর্ষণ করল বাবা, অতঃপর...

  • লক্ষ্মীপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০১৮, ০৮:২২ পিএম
প্রতীকী ছবি

লক্ষ্মীপুর: মেয়েকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মালায় বাবাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছর কারাদণ্ডাদেশ দেয়া হয়।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) লক্ষ্মীপুর জেলা দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এ কে এম আবুল কাশেম এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত অঅসামি বর্তমানে পলাতক।

মামলার বিবরণে জানা যায়, সদর উপজেলার বাসিন্দা দণ্ডপ্রাপ্ত ওই আসামি ২০১৪ সালের ২৭ মে তার মেয়েকে বাড়ির পাশের একটি খামারবাড়িতে ধর্ষণ করেন। এরপর ওই মেয়ে তার মায়ের কাছে বিষয়টি জানালে স্থানীয় গণ্যমান্য লোকজনকে জানায় মেয়েটির মা। পরে ওই বছরের ১২ জুন ওই নির্যাতিতার মা বাদী হয়ে মেয়ের বাবাকে আসামি করে লক্ষ্মীপুর সদর থানায় মামলা করেন।

পুলিশ তদন্ত করে ওই বছরের ১৩ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করে। মেয়ের জবানবন্দি লিপিবদ্ধ করাসহ আটজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) এ রায় দেন আদালত।

আদালতের পি জসীম উদ্দিন বলেন, ওই ব্যক্তি পশুর মতো কাজ করেছেন। আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছর কারাদণ্ডাদেশ দেয়।

সোনালীনিউজ/এমএইচএম