সিঁধ কেটে ঘরে ঢুকে ভাইকে হত্যা, বোনকে...

  • পটুয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১২, ২০১৮, ০৪:৫৫ পিএম
প্রতীকী ছবি

পটুয়াখালী: জেলার বাউফল উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে ভাইকে কুপিয়ে হত্যা এবং বোনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তবে হত্যার পেছনের কোনো কারণ আছে কিনা জানাতে পারেনি পুলিশ।

রোববার (১১ মার্চ) মধ্যরাতে উপজেলার মদনপুরা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আবুল কালাম আজাদ (৪৫) এবং আহত হলো রিনা আক্তার (২৮)। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত রিনার বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার (১১ মার্চ) মধ্যরাতে রিনার ঘুম ভেঙে গেলে ঘরের মধ্যে চার-পাঁচজন মুখোশধারীকে দেখে তিনি চিৎকার করেন। ওই সময় মুখোশধারীরা তাঁকে বেঁধে মাথায় ও হাতে কোপ দিলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। সোমবার (১২ মার্চ) সকালে পাশের বাড়ির এক চাচি রিনার নাম ধরে ডাকাডাকি করলে তিনি তাকে বাঁচানোর আকুতি জানান।

চাচি আনোয়ারা বেগম (৭০) বলেন, তিনি রিনার কণ্ঠ শুনে দ্রুত সেখানে গিয়ে দরজা দিয়ে ঘরে ঢুকতেই আবুল কালাম আজাদের লাশ পড়ে থাকতে দেখেন। আর রিনাকে হাত-পা বাঁধা অবস্থায় বিছানার ওপর কাতরাতে দেখেন। এসময় তিনি চিৎকার দিলে আশপাশ থেকে লোকজন ছুটে আসে।

বাউফল থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, হত্যার কারণ সম্পর্কে কোনো কিছু জানা যায়নি। নিহতের স্বজন ও আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে হত্যার রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চলছে।

সোমবার (১২ মার্চ) সকালে আবুল কালাম আজাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ পটুয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম