স্ত্রীর মৃত্যু, রেহাই পেতে স্বামীর আত্মহত্যা!

  • বাগেরহাট প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৫, ২০১৮, ০৫:৪২ পিএম
প্রতীকী ছবি

বাগেরহাট: পারিবারিক কলহের জের ধরে স্বামীর পিটুনিতে স্ত্রীর মৃত্যুর পর নিজের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে স্বামী!

বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুর ১২টার দিকে জেলার মোল্লাহাটের কোদালিয়া ইউনিয়নের সরোসপুর গ্রাম থেকে ওই দম্পতির লাশ উদ্ধার করে পুলিশ।

অস্বাভাবিকভাবে মারা যাওয়া দম্পতি হলো- ইমরান বিশ্বাস (২৬) ও সুমাইয়া আক্তার নিরমা (২১)। ময়নাতদন্তের জন্য লাশ দুটি বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পরিবারের ভাষ্যের বরাতে মোল্লাহাট থানার ওসি আ স ম খায়রুল আনাম বলেন, বুধবার (১৪ মার্চ) সন্ধ্যায় পারিবারিক কলহের জেরে ইমরান বিশ্বাস তার স্ত্রী সুমাইয়াকে পিটুনি দেয়। এতে সুমাইয়া অসুস্থ হয়ে পড়লে তাঁকে পার্শ্ববর্তী গোপালগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে সুমাইয়াকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন চিকিৎসক।

কিন্তু ওই গৃহবধূকে খুলনায় না নিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন স্বামী ইমরান। পথিমধ্যে মারা যায় সুমাইয়া। পরে স্ত্রীর মৃত্যুর পর বৃহস্পতিবার (১৫ মার্চ) সকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ইমরান।

ওসি আরো জানান, ধারণা করা হচ্ছে- পিটুনিতে স্ত্রীর মৃত্যু হওয়ায় পুলিশের হাত থেকে রেহাই পেতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার পথ বেছে নেয় ইমরান। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমএইচএম