শরীয়তপুরে রিকশাচালকের গলাকাটা লাশ

  • শরীয়তপুর প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২২, ২০১৮, ০৪:৫৭ পিএম
প্রতীকী ছবি

শরীয়তপুর : জেলার তুলাসার ইউনিয়ন থেকে সজিব সরদার (২১) নামে এক রিকশাচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ মার্চ) সকাল সোয়া ৯টার দিকে সদর উপজেলার তুলাসার ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উপরগাঁও গুচ্ছগ্রাম এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সজিব শরীয়তপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের নীলকান্দি গ্রামের আব্দুল কুদ্দুস সরদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সজিব সরদার খুব হাসিখুশি ও সাদাসিধে মানুষ ছিলেন। তিন ভাই দুই বোনের মধ্যে সজিব মেঝ। দীর্ঘদিন যাবৎ ভাড়ায় একটি চার্জার রিকশা চালিয়ে এত বড় সংসার চালাতেন। সংসারে একমাত্র উপার্জনকারী সজিব। বুধবার রাত ৯টার পরে কোনো এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যা করে উপরগাঁও গুচ্ছগ্রাম মোতালেব খার ফসলি জমিতে ফেলে রাখে। তাছাড়া নিহত সজিবের পায়ের হাটুর কাছের রগগুলো কাটা অবস্থায় পাওয়া যায়।

বৃহস্পতিবার সকালে এলাকার লোকজন খেতের ভেতর মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

নিহত সজিবের বাবা আব্দুল কুদ্দুস সরদার জানান, কাল (বুধবার) রাত ৯টার পর সজিবের নাম্বার বন্ধ পাই। আমার ছেলের মোবাইল কখনো বন্ধ থাকে না। মোবাইল বন্ধ পেয়ে মনে হয়েছিল ছেলে নিশ্চয়ই কোনো বিপদে পড়েছে। সারারাত ছেলেকে  খুঁজেছি। পরে সকালে ছেলের লাশ দেখতে পাই। কারা যেন আমার ছেলেকে হত্যা করেছে। আমি আমার ছেলের হত্যার বিচার চাই।

পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, সকালে জানতে পারলাম উপরগাঁও গুচ্ছগ্রাম একটি মরদেহ পড়ে আছে। সংবাদ পেয়ে আমি পুলিশের একটি ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসি। সজিবকে জবাই করে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষ হলে বলা যাবে সজিবের সঙ্গে কি হয়েছিল? অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর