সিরিঞ্জ দিয়ে বিষ প্রয়োগে ছেলেকে হত্যাচেষ্টা বাবার!

  • নীলফামারী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৬, ২০১৮, ০৯:২২ পিএম
প্রতীকী ছবি

নীলফামারী: ইনজেকশনের সিরিঞ্জ দিয়ে সন্তানের শরীরে বিষ প্রয়োগ করে হত্যার চেষ্টা করেছে পাষণ্ড সৎ বাবা!

মঙ্গলবার (২৪ এপ্রিল) নীলফামারীর সৈয়দপুর উপজেলার বেলাইচণ্ডি সর্দারপাড়া গ্রামে। ওই ঘটনায় অভিযুক্ত সৎ বাবা লিটনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের এক সন্তানের জননী দুলালীর সঙ্গে দুই মাস আগে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচণ্ডি সর্দারপাড়া গ্রামের লিটনের বিয়ে হয়। বিয়ের পর থেকে লিটন শ্বশুরবাড়িতে বসবাস করে। দুলালীর আরাফাত নামে দুই বছর বয়সের একটি ছেলে রয়েছে। তিনি ইপিজেডে একটি কোম্পানিতে কাজ করেন আর লিটন পেশায় রাজমিস্ত্রি।

মঙ্গলবার (২৪ এপ্রিল) সকালে দুলালী ইপিজেডে কাজে চলে গেলে সৎ বাবা লিটন শিশু আরাফাতকে বাসার পেছনে পুকুর পাড়ে নিয়ে শরীরে ইনজেকশনের সিরিঞ্জের সাহায্যে বিষ ঢুকিয়ে দেয়।

এ সময় শিশুটির কান্না শুনে তার নানি আশেদা ছুটে এসে তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে আরাফাতকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে শিশুটির অবস্থা আশঙ্কাজনক।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, শিশুর শরীরে বিষ প্রয়োগে হত্যার চেষ্টায় সৎ বাবা লিটনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বিষ প্রয়োগের কথা স্বীকার করেছে। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম