তাসফিয়া হত্যা

তৃতীয় পক্ষের ইন্ধনের আশঙ্কা নিহতের বাবার

  • চট্টগ্রাম ব্যুারো | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২২, ২০১৮, ১২:১০ পিএম

চট্টগ্রাম : স্কুলছাত্রী তাসফিয়া হত্যায় তৃতীয় কোনো পক্ষের ইন্ধন আছে কি না তা খতিয়ে দেখার আহ্বান জানিয়েছেন নিহতের বাবা মোহাম্মদ আমিন। সোমবার (২১ মে) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

মোহাম্মদ আমিন বলেন, তাসফিয়াকে কিছু চিহ্নিত নরপশু মধ্যযুগীয় কায়দায় নৃশংসভাবে হত্যা করেছে। আদালতের প্রতি সীমাহীন শ্রদ্ধা রেখে একজন বাবা হিসেবে বলতে চাই, অপরাধীর বয়স বিবেচনা না করে অপরাধ বিবেচনা করে পুনরায় রিমান্ড মঞ্জুর করে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের সুযোগ দিন।

তৃতীয় কোনো পক্ষের ইন্ধনের বিষয়টি খতিয়ে দেখতে পুলিশ প্রশাসনের প্রতিও অনুরোধ জানান তিনি। গত ২ মে সকালে নগরীর পতেঙ্গা এলাকার কর্ণফুলী নদীর তীরে পাথরের ওপর থেকে সানশাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওইদিন সন্ধ্যায় নগরীর মুরাদপুর এলাকা থেকে তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে (১৬) আটক করে পুলিশ। আদনান মির্জা বাংলাদেশ এলিমেন্টারি স্কুলের নবম শ্রেণির ছাত্র। এ ঘটনায় গত ৩ মে আদনান মির্জাকে প্রধান আসামি করে ৬ জনের বিরুদ্ধে পতেঙ্গা থানায় হত্যা মামলা করেন তাসফিয়ার বাবা মোহাম্মদ আমিন।

সোনালীনিউজ/এমটিআই