স্ত্রীর পরকিয়া প্রেমের জেরে যুবক খুন

  • বরিশাল ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১৯, ২০১৮, ০৮:০৩ পিএম
প্রতীকী ছবি

বরিশাল : জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায় স্ত্রীর পরকিয়া প্রেমের জের ধরে আনিচ মাঝি (৩৫) নামক এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৯ জুন) বেলা ১১টায় উপজেলার আলিমাবাদ ইউনিয়নের মহিষা গ্রামের নিজ ঘর থেকে আনিচ মাঝির লাশ উদ্ধার করা হয়। তার আগেই আত্মগোপন করেছে তার স্ত্রী ফাতেমা বেগম (২০) ও ফাতেমার প্রেমিক জুয়েল আকন (২৫)। নিহত আনিচ মাঝি মহিষা গ্রামের ইয়াসিন মাঝির ছেলে।

আলিমাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য মো. শফিকুর রহমান জানান, ৭ বছর আগে শ্রমিক আনিচ মাঝি ও ফাতেমা বেগমের বিয়ে হয়। তাদের ৫ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। সম্প্রতি স্থানীয় জুয়েল আকন নামক এক যুবকের সঙ্গে ফাতেমা বেগমের পরকিয়া প্রেমের গুঞ্জন উঠে। এ নিয়ে ফাতেমা ও আনিচের সংসারে কলহের সৃস্টি হয়। প্রতিবেশীদের বরাত দিয়ে মো. শফিকুর রহমান জানান, সোমবার রাতে আনিচ ও ফাতেমার মধ্যে ঝগড়া হয়।

মঙ্গলবার সকালে তাদের ঘর থেকে কোনো সারাশব্দ পাওয়া যাচ্ছিল না। বেলা ১১টায় পর্যন্ত কর্মস্থলে না যাওয়ায় ড্রেজার মালিক মো. রাজু আনিচকে খোঁজ করতে তাদের বাড়িতে যান। তিনি ঘরের মধ্যে গিয়ে মেঝেতে আনিচের মরদেহ দেখতে পেলে হত্যার ঘটনা জানাজানি হয়।

ঘটনাস্থল পরিদর্শনকারী মেহেন্দিগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. ফয়েজ উদ্দিন জানান, তিনি ঘটনাস্থলে আছেন। পরে বিস্তারিত জানাবেন। এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ থানার ওসি মো. আক্তারুজ্জামান বলেন, যুবকের লাশ উদ্ধারের ঘটনায় ফোর্স পাঠানো হয়েছে। এখন পর্যন্ত প্রকৃত ঘটনা জানা যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর