ঝালকাঠিতে আ. লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • ঝালকাঠি প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৩, ২০১৮, ০৭:৪১ পিএম

ঝালকাঠি : জেলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শনিবার (২৩ জুন) সূর্য উঠার সঙ্গে সঙ্গে শহরের থানা সড়কের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনগুলো সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে পুষ্পার্ঘ্য অর্পণ করে।

এরপর দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় এসে শেষ হয়। পরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের সামনে অনুষ্ঠিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সালাউদ্দিন আহম্মেদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবারক হোসেন মল্লিক, সাংগঠনিক সম্পাদক তরুণ কর্মকার, উপদপ্তর সম্পাদক হাবিবুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিম, যুবলীগ নেতা কামাল শরিফ, পৌর কাউন্সিলর হাফিজ আল মাহমুদ জেলা, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক এস এম আল আমিন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লিমন নকিব প্রমুখ।

সভায় বক্তারা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকাল থেকে শুরু করে সাম্প্রতিক উন্নয়নের অব্যাহত ধারা ও সফলতাসহ দলের ঐতিহ্যকে তুলে ধরেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর