ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেপ্তার তিন মাদক ব্যবসায়ীর দণ্ড

  • নোয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১০, ২০১৮, ০৩:০৬ পিএম
ছবি: সোনালীনিউজ

নোয়াখালী : জেলার সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড ডোমনাকান্দি গ্রামে র‌্যাব-১১’র একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪২ পিস ইয়াবা ও মাদক বিক্রির ২৫ হাজার ৭০০ টাকাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

সোমবার (৯ জুলাই) রাত পৌনে ৯টার দিকে র‌্যাব-১১’র সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের একটি কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার নরেশ চাকমা ও এএসপি মো. ইকবাল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা অভিযান পরিচালনা করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মৃত ওবায়দুল হকের ছেলে মো. মনিরুজ্জামান প্রকাশ পলাশকে (৩৫) ১২ পিস, লক্ষ্মীপুর সদর উপজেলার হরিনারায়ণপুর গ্রামের আবদুর রউফের ছেলে মো. হাবিবুর রহমান (৩৮) ১৭ পিস, ও  বেগমগঞ্জ উপজেলার হাজীপুর গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের ছেলে মো. আবুল হাসেম (৪১) কে ১৩  পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। এরপর মাদক বিক্রয়ের নগদ ২৫,৭০০ (পঁচিশ হাজার সাতশত) টাকা উদ্ধার করে।

এ সময় মাদক বিক্রি ও রাখার অপরাধে নোয়াখালীর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান খান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাৎক্ষণিক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ সালের ১৯(১) টেবিল এর ৯ (ক) নং ধারা মতে দোষী সাব্যস্ত করে আসামি মো. মনিরুজ্জামান প্রকাশ পলাশ (৩৫), মো. হাবিবুর রহমান (৩৮) ও  মো. আবুল হাসেম (৪১) প্রত্যেককে ৭ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আসামিদের মঙ্গলবার দুপুরে নোয়াখালী জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর