বরিশালে মেয়র প্রার্থীদের প্রচারণায় জনতার ভীড়

  • বরিশাল ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১৫, ২০১৮, ০৮:৫৩ পিএম

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীসহ সকল দলের প্রার্থীদের প্রচারণায় গতি বেড়েছে। তাদের সঙ্গে সম্পৃক্ত হচ্ছেন সাধারণ মানুষও। বিশেষ করে আ.লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার গণসংযোগে বের হলে সাধারণ মানুষের ভীড় ক্রমশই বাড়ছে।

রোববার (১৫ জুলাই) এমন দৃশ্যই দেখা গেছে বড় দুই দলের মেয়র প্রার্থীর প্রচারণায়।

আ.লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ রোববার (১৫ জুলাই) সকালে নগরীর সদর রোড, শেবাচিম হাসপাতালের সম্মুখে গণসংযোগ করেন। বিকেলে নগরীর ৪ নং ওয়ার্ডে উঠান বৈঠকে যোগ দেন তিনি। এসময় সেখানে নেতাকর্মী ও সাধারন মানুষের ঢল নামে। উঠান বৈঠকে মেয়র প্রার্থী সাদিক নগরীর উন্নয়নে নৌকায় ভোট চান।

বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার রোববার (১৫ জুলাই) সকাল ১০টা থেকে নগরীর পোর্ট রোড ব্রিজ, পলাশপুর, বেলতলা, খেয়াঘাট, মাহমুদিয়া মাদরাসা, মহাবাজ, আমানতগঞ্জ, স্ব রোড সোনালী আইসক্রিম মোড় এলাকায় গণসংযোগ করেছেন। এসময় স্থানীয় সাধারণ মানুষের ঢল নামে। তার সঙ্গে ছিলেন সাবেক এমপি আবুল হোসেন খান, সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি বিলকিস জাহান শিরিন, নগর বিএনপির সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান ফারুক, সহ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন প্রমুখ।

গণসংযোগকালে মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার বরিশাল সিটিতে সুষ্ঠু ও সুন্দর ভোট হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস রোববার (১৫ জুলাই) দিনভর নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। তিনি তার নির্বাচনী অফিস অক্সফোর্ড মিশন সড়কে মতবিনিময় করেন নেতাকর্মীদের নিয়ে। এছাড়া রোববার (১৫ জুলাই) দুপুর ২টায় স্টিমারঘাট জামে মসজিদে জাতীয় ইমাম সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংগঠনের মহানগর সভাপতি মাওলানা আব্দুল মান্নান সাহেব এর সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, বিসিসি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী অধ্যক্ষ হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব। এসময় তিনি ইমামদের কাছে ভোট চান। এছাড়া মেয়র প্রার্থী রোববার (১৫ জুলাই) সকালে নগরীর কালীবাড়ী রোড, লাইন রোড এবং সরকারি বরিশাল কলেজ এলাকায় গণসংযোগ করেন।

সোনালীনিউজ/এমএইচএম