এইচএসসি পরীক্ষায় ফেল করে শিক্ষার্থী আত্মহত্যা

  • কেরানীগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২১, ২০১৮, ০৫:৫১ পিএম
নাজমু শাকিব

কেরানীগঞ্জ : ঢাকার কেরানীগঞ্জে এইচএসসি পরীক্ষায় ফেল করার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক শিক্ষার্থী। নিহতের নাম নাজমু শাকিব (১৯)। তিনি কেরানীগঞ্জ শহীদ নগর এলাকায় তারা মামার ভাড়া বাসায় থেকে আত্মহত্যা করেছে।

তারা গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার মোকসেদপুর এলাকার জানবাগ শফিকুজ্জামান পান্না সন্তান। নাজমু শাকিব শহীদ সোহওয়ার্দী কলেজ থেকে বিজ্ঞান অনুষদে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়েছিলেন। ঢাকার  মিরপুরে মেস বাসায় থাকতেন।

শনিবার (২১ জুলাই) মামার ভাড়াবাসা থেকে নাজমু শাকিবের ঝুলন্ত লাশ উদ্ধার করে স্যার সলি মুল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের মামা রাশেদুজ্জামান এরশাদ বলেন, পরীক্ষায় ফল প্রকাশ হওয়ার পর তা কাউকে জানায়নি, আমরা বুঝতে পেরেছি রেজাল্ট ভালো হয়নি। তবে তার বন্ধুরা ভালো রেজাল্ট করেছে, এতে তার মন খারাপ হতে পারে সে অভিমানে আত্মহত্যা করতে পারে। তিনি আরো বলেন, নাজমু শাকিব এসএসসিতে জিপিএ ৫ পেয়েছিলেন।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখের মুহম্মাদ জোবায়ের জানান, পরীক্ষার রেজাল্ট ভালো করতে না পেরে আত্মহত্যা করতে পারে, তবে ময়নাতদন্তের পর সঠিক বিষয় জানা যাবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর