ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎ বাবা আটক

  • বগুড়া প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৭, ২০১৮, ০৮:২২ পিএম
আবু জালাল হিরু।

বগুড়া : শহরের ধাওয়াপাড়ায় ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আবু জালাল হিরু (৫২) নামে সৎ বাবাকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে দিয়েছে। শুক্রবার (১৭ আগস্ট) সকাল ১০টায় বগুড়া শহরের ধাওয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। বগুড়ায় পুলিশের মিডিয়া বিভাগের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ খবরটি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানিয়েছেন, শহরের রহমান নগর এলাকার মৃত হামিদ আলীর ছেলে আবু জালাল হিরু এক সময় পরিবহন শ্রমিক ছিল। কিন্তু বর্তমানে সে বেকার। প্রথম স্ত্রীর মৃত্যুর পর প্রায় ৪ বছর আগে সে গাবতলী এলাকায় সোনালী বেগম (ছদ্ম নাম) নামে এক নারীকে বিয়ে করে। সোনালী বেগমের আগের পক্ষের ৩ সন্তান ছিল। সে অন্যের বাসা বাড়িতে কাজ করে। যেহেতু হিরু বেকার ছিল তাই সোনালী বেগমের আয়ের টাকাতেই সংসার চলতো। সোনালী বেগম তার আগের ঘরের সন্তানদের মধ্যে ৯ বছরের এক কন্যা শিশুকে নিয়ে হিরুর সঙ্গে বসবাস করতো। শিশুটি স্থানীয় একটি স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ে। সে হিরুকে বাবা বলেই ডাকতো। পক্ষান্তরে হিরু তার ওপর কুনজর ফেলেছিল।

অভিযোগ রয়েছে, হিরু তার দ্বিতীয় স্ত্রীর আগে পক্ষের ৯ বছর বয়সী ওই সন্তানকে এর আগেও ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে। এ বিষয়ে শিশুটি তার মাকে জানিয়েছিল। কিন্তু কোনো কাজ হয়নি। শুক্রবার সকালে হিরু আবারও ওই শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। বিষয়টি ওই শিশুর খালাসহ প্রতিবেশীরা জেনে যায়। এরপর তারা তাকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ শিশুটিকে উদ্ধার এবং তার সৎ পিতাকে গ্রেপ্তার করে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর