স্কুল ছাত্রীকে যৌন হয়রানী, ৩ বখাটে আটক

  • বরিশাল ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৯, ২০১৮, ০৭:২৮ পিএম

বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় এক স্কুল ছাত্রীকে যৌণ হয়রানীর অভিযোগে ৩ বখাটেকে আটক করেছে স্থানীয়রা। ওই তিন জনের বিরুদ্ধে স্কুল ছাত্রী নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। আটককৃতদের বুধবার (২৯ আগস্ট) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

যৌণ নিপিড়ণের শিকার ও বখাটেদের হামলায় আহত স্কুল ছাত্রী ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের কান্দিরপাড় গ্রামের রাধিকা গাইনের মেয়ে ও বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী ও তার বান্ধবী মঙ্গলবার বাড়ি থেকে স্কুল যাচ্ছিল।

পথিমধ্যে বাশাইল রাশিদ মোল্লার বাড়ির সামনের ফাঁকা জায়গায় দুই স্কুল ছাত্রীকে পেয়ে পাশ্ববর্তি গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের বাঘমারা গ্রামের মাজেদ সরদারেরে ছেলে সজীব সরদার, একই গ্রামের শাহজাহান মেলকারের ছেলে শুভ মেলকার, খাঞ্জাপুর ইউনিয়নের মেদাকুল গ্রামের মোবারক চৌকিদারের ছেলে সাগর চৌকিদার স্কুল ছাত্রীকে পথরোধ করে যৌন নিপিড়ন করে।

ধস্তাধস্তির এক পর্যায়ে বখাটেরা এক ছাত্রীকে ধাক্কা মেরে রাস্তার উপর ফেলে দিলে সে আহত হয়। এসময় ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসার আগেই মোটরসাইকেলযোগে তিন বখাটে পালানোর চেষ্টা করে। পরে তিন বখাটেকে আটক করে রাজিহার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইলিয়াস তালুকদারের কাছে হস্তান্তর করে স্থানীয়রা। চেয়ারম্যান বিষয়টি থানা পুলিশকে জানালে এসআই শাহানুর, এসআই মোশারফ হোসেন  ফোর্স নিয়ে ইউনিয়ন পরিষদে গিয়ে আটক তিন বখাটেকে থানায় নিয়ে যান। পরে ওই স্কুল ছাত্রী বাদী হয়ে তিন বখাটের বিরুদ্ধে মামলা দায়ের করে।

এব্যপারে আগৈলঝাড়া থানার এসআই মোশারফ জানান, বখাটেদের মোটর আইকেল জব্দ করা হয়েছে। আটক ওই তিন জনকে মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই