ইয়াবা ব্যবসায়ী চার বোনসহ গ্রেপ্তার ৬

  • বগুড়া প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০১৮, ০২:১১ পিএম
ছবি: সোনালীনিউজ

বগুড়া : শহরের অভিজাত অ্যাপার্টমেন্ট থেকে চার বোনসহ ৬ জনকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। রোববার (১৬ সেপ্টেম্বর) ভোরে শহরের বিভিন্ন অভিজাত অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নওগাঁ সদর থানার পার নওঁগা এলাকার হারিছ আহম্মেদের মেয়ে লাবনী আক্তার (২৮), মরিয়ম আক্তার নিপু (২৫), শিমু (২৩), মনিকা (২০), লাবনীর স্বামী নওগাঁ সদরের আনন্দ নগর এলাকার মৃত আবুল কাসেমের ছেলে লোকমান হোসেন (৪৫) এবং বগুড়া শহরের ঠনঠনিয়া হাজীপাড়ার মৃত জাহেদুর রহমানের ছেলে নাইমুল হাসান শান্ত (২৫)। তাদের নিকট থেকে ২ হাজার ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।

বগুড়া ডিবি পুলিশের এসআই নাসিম জানান, নওগাঁ সদরের বাসিন্দা চার বোন ও বড় বোনের স্বামী বগুড়া শহরের কয়েকটি অভিজাত আবাসিক অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসা করে আসছিল। গোয়েন্দা পুলিশ জানতে পেরে ভোর ৬টার দিকে প্রথমে সূত্রাপুরের কমফোর্ট হাউজিংয়ের ৫ম তলায় ডি ফ্লাটে অভিযান চালায়। সেখান থেকে শিমু ও তার স্বামী নাইমুল ইসলাম শান্তকে গ্রেপ্তার করে।

এরপর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে এরপর গোয়েন্দা পুলিশ অভিযান চালায় মিশন হাসপাতালের পাশে এ্যাবকন দেওয়ান টাওয়ারে। সেখান থেকে গ্রেপ্তার করা হয় মরিয়ম আক্তার নিপু ও তার ছোট বোন মনিকা কে। এরপর মফিজ পাগলার মোড়ে বিকর্ণ টাওয়ারে অভিযান চালিয়ে লাবনী ও তার স্বামী লোকমান হোসেনকে গ্রেপ্তার করা হয়। চার বোনের কাছ থেকে পুলিশ মোট ২ হাজার ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের ওসি নূরে আলম সিদ্দিকী।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর