হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

  • আমতলী (বরগুনা) প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৬, ২০১৮, ০৬:৩৭ পিএম
ছবি: সোনালীনিউজ

বরগুনা : জেলার আমতলী উপজেলার গাজীপুর গ্রামের আলী হোসেন হত্যা মামলার আসামি হিরন গাজী (২৫) কে সোমবার (১৫ অক্টোবর) রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা থেকে র‌্যাব-৮ এর সদস্যরা গ্রেপ্তার করে মঙ্গলবার আমতলী থানায় সোপর্দ করেছে।

আমতলী থানার ওসি আলাউদ্দিন মিলন মামলার বরাত দিয়ে জানান, উপজেলার গাজীপুর বন্দরের রমজান গাজীর পুত্র মাদকাসক্ত হিরন গাজী স্কুলের ছাত্রীদের স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করতো। এ বছরের ৬ সেপ্টেম্বর আলী হোসেনের মেয়ে সুমাইয়া আক্তার (১৫) ও তার ভাগ্নিকে স্কুলে যাওয়ার পথে উক্ত্যক্ত করে হিরন।

এ ঘটনায় আলী হোসেন প্রতিবাদ জানালে ক্ষিপ্ত হিরন ২৪ সেপ্টেম্বর দুপুরে আলী হোসেনকে মোটরসাইকেল চাপা দেয়। প্রথমে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল পরে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতাল এবং শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৭ সেপ্টেম্বর আলী হোসেন মারা যান।

র‌্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মাসুদ রানা জানিয়েছেন, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার ফকির গার্মেন্টস এলাকার ১ নন্বর গেটের সামনে থেকে চাঞ্চল্যকর আলী হোসেন হত্যার মামলার আসামি হিরন গাজীকে গ্রেপ্তার করে আমতলী থানায় সোপর্দ করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআই