মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করল পাষণ্ড বাবা!

  • বরিশাল ব্যুরো | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৭, ২০১৮, ০৮:১৬ পিএম
সাবিহা আক্তার অথৈ

বরিশাল : শিশু সাবিহা আক্তার অথৈ (১১) বরিশাল সদর উপজেলার সাপানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। বাবা-মায়ের একমাত্র সন্তান সে। শিশু মেয়েকে জন্মদাতা বাবাই পরিকল্পিততভাবে শ্বাসরোধ করে হত্যা করেছে। জিজ্ঞাসাবাদের মুখে মেয়েকে হত্যার কথা স্বীকার করেছে গোলাম মোস্তফা এমনটাই গতকাল বুধবার দাবি করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোশারফ হোসেন। মোস্তফা বরিশাল সিটি করপোরেশনের কর্মচারী এবং সদর উপজেলার সাপানিয়া গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (৬ নভেম্বর) বেলা পৌনে ১১টার দিকে সদর উপজেলার সাপানিয়া গ্রামের বাড়ির অদুরে বিদ্যালয় সংলগ্ন লেবু বাগানের মধ্যে সাদিয়ার লাশ পাওয়া যায়। তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এমন কল্পকাহিনী বলে প্রতিপক্ষ রাব্বী নামক একজনকে ফাঁসানোর চেস্টা করছিল গোলাম মোস্তফা। তবে মঙ্গলবার রাতে গোলাম মোস্তফাকে আটকের পর সে পুলিশের কাছে স্বীকার করেছে তার কাছে ৮ লাখ টাকা পাবেন রাব্বী। ওই টাকা না দেয়ার উদ্দেশেই মেয়েকে হত্যা করে দায় চাপাতে চেয়েছিল রাব্বীর ওপর।

বুধবার নিজ দপ্তরে এক সাংবাদিক সম্মেলন করে এমন হৃদয়বিধারক ঘটনা বর্ণনা করে পুলিশ কমিশনার মো. মোশারফ হোসেন বলেন, অথৈকে হত্যার অভিযোগ ওঠায় তার বাবা গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করা হয়েছে। তারা অনেক বিষয় নিশ্চিত হয়েছেন। তবে তদন্তের স্বার্থে এর বেশি বলতে অপরাগতা জানান তিনি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মো. মাহফুজুর রহমান, উপ পুলিশ কমিশনার (সদর) হাবিবুর রহমান প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর