মুন্সীগঞ্জে চার দিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন

  • মুন্সীগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৪, ২০১৮, ০৩:৩০ পিএম
ছবি: সোনালীনিউজ

মুন্সীগঞ্জ : কর অঞ্চল-নারায়ণগঞ্জের অধিক্ষেত্রাধীন মুন্সীগঞ্জ জেলায় চার দিনব্যাপী আয়কর মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে এই মেলার উদ্বোধন করেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা।

কর অঞ্চল-নারায়ণগঞ্জ এর যুগ্ম কর কমিশনার মো. সফিউল আজমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, কর অঞ্চল নারায়ণগঞ্জের সহকারী কর কমিশনার মো. আশরাফ জামিল আফগান প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠান শেষে শান্তির প্রতীক পায়রা ও ফিতা কেটে মেলার উদ্বোধন করা হয়। এরপর সেবাদানকারী মেলার স্টলগুলো পরিদর্শন করা হয়। এবার আয়কর মেলায় ৬০ লাখ টাকা আদায়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। ১৪-১৭ নভেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই মেলা চলবে। এ ছাড়াও ১৮ নভেম্বর শ্রীনগর উপজেলা, ১৯ নভেম্বর টঙ্গীবাড়ী উপজেলায় ভ্রাম্যমাণ আয়কর মেলার আয়োজন করা হবে। এবারের মেলায় ১৩টি স্টল অংশ নেয়।

এ সময় উদ্বোধন অনুষ্ঠানে বক্তারা বলেন, নতুন করদাতা সৃষ্টি ও কর প্রদানে সচেতনতা বাড়াতে আয়কর বিভাগের এই আয়োজন। আয়কর প্রদানে ভীত না হয়ে সবাইকে দেশের উন্নয়নে এগিয়ে আসার কথা জানান বক্তারা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর