উদীচী শিল্পীগোষ্ঠীর সুবর্ণ জয়ন্তী পালিত

  • চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৭, ২০১৮, ০৪:৪৪ পিএম
ছবি: সোনালীনিউজ

চাঁপাইনবাবগঞ্জ : “আঁধার বৃন্তে আগুন জ্বালো, আমরা যুদ্ধ আমরা আলো” প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠীর সুবর্ণ জয়ন্তী পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল সাড়ে ১০টায় শোভাযাত্রা এবং বিকাল ৪টায় আলোচনা সভা ও সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়। এ ছাড়াও সন্ধ্যায় নাটক মঞ্চস্থ হয়।

শনিবার (১৭ নভেম্বর) সকালে শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেটের চাঁপাইনবাবগঞ্জ জেলা সংসদের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।  

র‌্যালিতে এ সময় উদীচী শিল্পীগোষ্ঠীর চাঁপাইনবাবগঞ্জ জেলা সংসদের সভাপতি মো. কামরুজ্জামান রানু, সাধারণ সম্পাদক গোলাম ফারুক মিথুন, সহ-সাধারণ সম্পাদক আবু বাকের ও গোলাম মাওলা, সহ-সভাপতি আব্দুল খালেক, আব্দুল মতিন ডাবলু ও শামীম, সাংগঠনিক সম্পাদক মো. আমিরুল মোমেনীন জীবন, উপদেষ্টা ইসরাইল সেন্টু ও আব্দুল মান্নান, দপ্তর ও অর্থ সম্পাদক মাহবুব হোসেন, সদস্য অজিফা খাতুন প্রিয়া, সুস্মীতা, উর্মী, আশা, সংগীত সম্পাদক জুয়েল বাবু, নাট্য সম্পাদক হাসান, অধ্যাপক সাদিকুল ইসলামসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে বিকেলে নবাবগঞ্জ সরকারি কলেজের শহীদ মিনার চত্বরে আলোচনা সভা ও সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয় এবং সন্ধ্যায় মঞ্চস্থ হয় নাটক। আলোচনা সভায় বক্তারা যশোরে উদীচীর অনুষ্ঠানে বোমা হামলায় দোষী ব্যক্তিদের দ্রুত বিচার দাবিসহ সকল সাম্প্রদায়িক অপশক্তির বিচার দাবি করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর