চুরির মিথ্যা অপবাদ সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

  • নোয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০১৮, ০৩:২১ পিএম
প্রতীকী ছবি

নোয়াখালী : জেলার সুবর্ণচরে মোবাইল চুরির মিথ্যা অপবাদ সইতে না পেরে বিবি হাজেরা প্রকাশ শিরিন (৩২) নামে এক গৃহবধূ গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে সুবর্নচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চর আমিনুল হক গ্রামের মোস্তফার বাড়িতে।

এ ঘটনার পর থেকে নিহতের শ্বশুর-শাশুড়ি ও দুই দেবর পলাতক রয়েছেন। রোববার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে চরজব্বর থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত শিরিন ওই বাড়ির দিনমজুর মো. ফারুকের স্ত্রী।

স্থানীয়রা জানান, শনিবার (৮ ডিসেম্বর) বিকেলে বিবি হাজেরা প্রকাশ শিরিনের দেবর বাদশা মিয়ার ব্যবহৃত একটি স্মার্টফোন চুরি হয়। এ ঘটনার জন্য শ্বশুর মোস্তাফা, শাশুড়ি, দেবর বাদশা ও রাজু ওই গৃহবধূকে দায়ী করেন। এনিয়ে বিকেলে ও সন্ধ্যায় তাদের মধ্যে কয়েক দফা বাকবিতণ্ডা হয়। এতে অপমানিত ও ক্ষুব্ধ হয়ে রাত ৮টার দিকে শিরিন তার পঞ্চম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে নিয়ে তার নানা বাড়ি যাবে বলে ঘর থেকে বের হয়ে যান।

পরে রাতে ওই গৃহবধূর স্বামী ফারুক বাড়িতে এসে তাকে দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন। এক পর্যায়ে তাদের বাড়ির পাশের একটি আম গাছের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় শিরিনকে ঝুলতে দেখতে পান ফারুক।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর