বিএনপি প্রার্থী ছবির জেলা প্রশাসনের সহযোগিতা কামনা

  • নাটোর সংবাদদাতা | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০১৮, ০৮:১০ পিএম

নাটোর : নাটোর-২ আসনে জাতীয় ঐক্য ফ্রন্ট ও ধানের শীষের প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি জীবনের নিরাপত্তা চেয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন করলেন। সোমবার (১৭ ডিসেম্বর) তিনি নাটোর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সঙ্গে স্বাক্ষাৎ করে এ দাবি জানান।

বিএনপি প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ এনে নিজের নিরাপত্তা চেয়ে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক শাহরিয়াজের কাছে লিখিত আবেদনও করেছেন। পরে তিনি আদালত এলাকায় গণসংযোগ করেন।
এ সময় আইনজীবীদের তিনি বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম শিমুল তাকে নির্বিঘ্নে প্রচারণার আশ্বাস দেয়ার পরেও প্রায় অর্ধশত নেতাকর্মী ও সমর্থকের ওপর হামলা চালিয়েছে। রোববার শহরের স্টেশন বাজার এলাকায় গণসংযোগ করতে গেলে তাদের ওপরে হাতুরি নিয়ে হামলা চালানো হয়া। তিনি যেখানেই যাচ্ছেন নির্বাচনী প্রচারণায় সেখানেই তাকে বাধা দেওয়া হচ্ছে। নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি-ধামকি ও মারপিট করছে শাসকদলীয় সন্ত্রাসীরা।

এ ছাড়া তিনি যেখানেই যাচ্ছেন মোটর সাইকেল নিয়ে একদল তরুণ তার পিছু নিচ্ছে। জীবনের নিরাপত্তা নিয়ে তাই তিনি সব সময় শংকিত বলে জানান। এসব উল্লেখ করে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে জীবনের নিরাপত্তা চেয়েছেন। তারা তাকে নিরাপত্তা দেয়ার ব্যাপারে আশ্বস্ত করেছেন। এ সময় তার সাথে ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আমিনুল হক, শহর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাখাওয়াৎ হোসেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোরশেদা বেগম রূপালী, জাসাস সভাপতি হাসিবুল ইসলাম হেলাল, নাটোর পৌরসভার কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ ও যুবদল নেতা এম হাসান পরশ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর