সবজিভর্তি ব্যাগের পাশে রক্তমাখা লাশ

  • নেত্রকোনা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০১৯, ০৪:১৪ পিএম
প্রতীকী ছবি

নেত্রকোনা: বাড়ি ফেরার পথে আশীষ কুমার সাহা (৪৮)  নামে এক দোকান কর্মচারীকে হত্যা করা হয়েছে। রক্তমাখা লাশের পাশ থেকে সবজিভর্তি একটি ব্যাগসহ একটি টর্চলাইট, বিড়ির প্যাকেট উদ্ধার করে পুলিশ।

নিহত আশীষ কুমার সাহা জেলা সদরের আমতলা ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের মৃত খিতিশ চন্দ্র সাহার ছেলে। তিনি শহরের বড়বাজার এলাকার প্রতিমা বস্ত্রালয়ে কাজ করতেন।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে নেত্রকোনার ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

জানা যায়, প্রতিদিনের মতো কর্মস্থলে নিজের দায়িত্ব পালন শেষে বাড়ি ফিরছিলেন দোকান কর্মচারী আশীষ। পরে পথিমধ্যে কে বা কারা তাকে নৃশংসভাবে হত্যা করে লাশ ফেলে রেখে চলে যায়।

রক্তমাখা লাশের পাশ থেকে সবজিভর্তি একটি ব্যাগসহ একটি টর্চলাইট, বিড়ির প্যাকেট উদ্ধার করে পুলিশ। তবে এ সময় নিহতের ব্যবহৃত মোবাইলফোনটি পাওয়া যায়নি।

নেত্রকোনা মডেল থানার অফিসার ওসি মো. বোরহান উদ্দিন খান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল। তিনি বলেন, হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করে ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে।

সোনালীনিউজ/এমএইচএম