গ্রাম পুলিশের মারপিটে দিনমজুর হাসপাতালে!

  • প্রতিনিধি, শরণখোলা (বাগেরহাট) | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৭, ২০১৯, ০৪:১৫ পিএম
জামাল শরীফ। ছবি : সোনালীনিউজ

বাগেরহাট : জেলার শরণখোলায় এক গ্রাম পুলিশের নেতৃত্বে জামাল শরীফ (৪২) নামের এক দিনমজুরকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় আহত দিনমজুরের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৬ মার্চ) দুপুরে উপজেলার পূর্ব খাদা গ্রামে।  

জামাল উজেলার রতিয়া রাজাপুর গ্রামের আজাহার শরিফের ছেলে। খবর পেয়ে জামালের পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে একই দিন সন্ধ্যায় শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। জামালের স্ত্রী রুনু বেগম বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে একইএলাকার বাসিন্দা মৃত. ছোমেদ হাওলাদারের ছেলে গ্রাম পুলিশ মো. আলমগীর হাওলাদার (৩৫), তার ভাই বেল্লাল হাওলাদার (২৮) ও আল-আমিন হাওলাদার (২৫), তার স্বামী জামালকে রাস্তায় একা পেয়ে শনিবার দুপুরে অর্তকিত হামলা শুরু করে।

এক পর্যায়ে তার মাথায় আঘাত করলে সে অচেতন হয়ে পড়ে। পরে তার সঙ্গে থাকা নগদ ৩০ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে আলমগীর ও তার সহযোগীরা পালিয়ে যায়। খবর পেয়ে তার স্ত্রী রুনু বেগম  জামালকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তবে গ্রাম পুলিশ আলমগীর টাকা নেয়ার বিষয়টি মিথ্যা দাবি করে বলেন, মারপিটের ঘটনায় তিনি ছিলেন না। তার ছোট ভাই বেল্লাল ২/১টি কিল, ঘুষি দিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর