বাণিজ্য মেলায় প্রেমিকার আত্মহত্যা

  • হবিগঞ্জ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৯, ২০১৯, ০৯:৪২ পিএম
প্রতীকী ছবি

হবিগঞ্জ: জেলায় বাণিজ্য মেলায় প্রেমিকের সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে অভিমান করে নাইমা আক্তার (২২) নামে এক কলেজছাত্রী মেলার ভিতরেই কীটনাশক জাতীয় ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে। নিহত নাইমা আক্তার হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের বিলাত আলীর কন্যা এবং হবিগঞ্জ সরকারী মহিলা কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার রিচি গ্রামের বিলাত আলীর কন্যা কলেজছাত্রী নাইমার সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল একই গ্রামের লাল মিয়ার পুত্র কুদ্দুছ আলীর (২৫)। মঙ্গলবার দুপুরে নাইমা কলেজ শেষে বিকেলে বাণিজ্য মেলায় ঘুরতে যায়।

এ সময় সে তার প্রেমিক কুদ্দুছ আলীর সঙ্গে মোবাইল ফোনে মেলায় আসা নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে নাইমা অভিমান করে মেলার ভেতরেই কীটনাশক জাতীয় ট্যাবলেট খেয়ে ছটপট করতে থাকে।

তাৎক্ষণিক মেলায় উপস্থিত স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) জিয়াউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।  

তিনি আরো জানান, এ ব্যাপারে নাইমার পরিবার থেকে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/এমএইচএম