ফলোআপ জামিরুল হত্যা

মেম্বার পদে ভোট করতে চাওয়ায় কি জামিরুল খুন?

  • ঝিনাইদহ প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৬:১১ পিএম
আটক মিলন হোসেন

ঝিনাইদহ : ঝিনাইদহে হার্ডওয়ার ব্যবসায়ী জামিরুল ইসলাম হত্যার মোটিভ উদ্ধার হতে চলেছে। এই মামলায় মিলন হোসেন নামে একজনকে গ্রেপ্তার করার পর পুলিশ ক্লু উদ্ধারের চেষ্টা করছে।

একাধিক সূত্রে জানা গেছে, আগামী নির্বাচনে ওয়ার্ড মেম্বার পদে ভোট করার ইচ্ছা পোষণ করেন নিহত জামিরুল। এ ঘটনায় ক্ষুব্ধ হয় বর্তমান মেম্বার গোলাপ ও তার ছেলে উজ্জল। তাদের চক্রান্তে জামিরুল খুন হতে পারে এমনটি মনে করছে জামিরুলের পরিবার। পুলিশ গোলাপ এবং তার ছেলে উজ্জলকে গ্রেপ্তারের জন্য তার বাড়িতে অভিযান চালিয়েছে। কিন্তু তাদের গ্রেপ্তার করতে পারেনি।

এ তথ্য জানান, ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান। জামিরুলের স্বজনরা অভিযোগ করেছেন, এর আগেও গোলাপ ও তার ছেলে ইট নিক্ষেপ করে জামিরুলকে আঘাত করার চেষ্টা চালায়। এ নিয়ে গ্রামে বিচার শালিসও হয়।

এদিকে শনিবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার জিয়ানগর এলাকা থেকে মিলন নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মিলন হোসেন কুবিরখালী গ্রামের বাবুল হোসেনের ছেলে। ঘটনার দিন একই মোটরসাইকেলে মিলন ও জামিরুল বাড়ি ফিরছিলেন।

উল্লেখ্য, শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা জামিরুলের মাঠায় ও বুকে গুলি চালিয়ে হত্যা করে। হত্যাকাণ্ডে সে জড়িত সন্দেহে নিহতের পরিবার থানায় মামলা দিলে পুলিশ তাকে গ্রেপ্তার করে বলে ওসি মিজানুর রহমান জানান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর