গৃহবধূর গোসলের নগ্ন ভিডিও করে একাধিকবার ধর্ষণ

  • জেলা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২২, ২০১৯, ০৮:৫১ এএম

বরিশাল: বরিশালের উজিরপুরে গোসলের সময় গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করে সেই ভিডিও দেখিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয় ওই ভিডিও গৃহবধূর স্বামীর কাছেও পাঠিয়ে দিয়েছে সে।

বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ায় ধর্ষিতা ওই গৃহবধূকে ভাড়া বাসা থেকে তাড়িয়ে দিয়েছে বাড়ির মালিকসহ এলাকার প্রভাবশালীরা। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের দক্ষিণ মোড়াকাঠি গ্রামের।

ভুক্তভোগি ওই গৃহবধূ জানান, দেড়বছর যাবত দক্ষিণ মোড়াকাঠী গ্রামের হারুন হাওলাদারের বাড়িতে দিনমজুর স্বামীকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছেন তিনি। গত ছয়মাস পূর্বে দক্ষিণ মোড়াকাঠি এলাকার ফারুক রাঢ়ীর পুত্র একই বাড়ির ভাড়াটিয়া মিলন রাঢ়ী গোপনে মোবাইলে ফোনে তার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে। এরপর ওই ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার তাকে জোরপূর্বক ধর্ষণ করে। 

তিনি আরও জানান, কয়েকদিন পূর্বে ওই ছবি ও ভিডিও তার স্বামীর কাছে দেখানোর কথা বলে ভয়ভীতি প্রদর্শন করে পূনরায় ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে মিলন তার স্বামীকে নগ্ন ভিডিও দেখায়।
 
পরবর্তীতে বিষয়টি এলাকায় জানাজানি হলে গত ১৭ মে রাতে দক্ষিণ মোড়াকাঠি ধর্ষিতা গৃহবধূর ভাড়া বাসায় বামরাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সজিব শরিফ ও ইউপি সদস্য আতিকুর রহমান রাঢ়ীসহ একাধিক প্রভাবশালীরা বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য ওই গৃহবধূ ও তার স্বামীকে ডেকে দশ হাজার টাকা দিয়ে থানা পুলিশসহ কাউকে না জানানোর জন্য হুমকি প্রদান করে।

ধর্ষিতা ওই গৃহবধূর স্বামী দিনমজুর শহিদুল ইসলাম জানান, স্থানীয় প্রভাবশালীদের কাছে ওই দশ হাজার টাকা ফেরত দেওয়ার পর তাদেরকে ভাড়া বাসা থেকে তাড়িয়ে দেয়া হয়েছে। অভিযোগ অস্বীকার করে সজিব শরিফসহ অন্যান্যরা জানান, আমরা এধরনের ঘটনার কোন সালিশ করিনি।

উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এইচএন