পুলিশ ব্যারাক থেকে চুরি করে আদালত ভবনে ঘুমায় চোর!

  • চট্টগ্রাম প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২২, ২০১৯, ০৪:৪৭ পিএম

চট্টগ্রাম: চট্টগ্রাম আদালতে পুলিশ ব্যারাকে ঢুকে মোবাইল চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে শহীদুল ইসলাম ওরফে শহীদ (৩২) নামে এক যুবককে আটক করে পুলিশ।

মঙ্গলবার (২১ মে) সন্ধ্যায় নগরের লালদিঘীর পাড় এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটক ব্যক্তি জেলার বাঁশখালী উপজেলার কাটুরিয়া এলাকার শাহ আলমের ছেলে।

জানা যায়, সে বিভিন্ন এলাকা হতে মোবাইল ফোন চুরি করে কোর্টরোডস্থ নতুন আদালত ভবনের আউটার রোডের পানির হাউজের পাশে অস্থায়ী বসতঘরে থাকে। সেখান থেকে চুরি হওয়া ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার (২১ মে) আদালত মসজিদের পাশের পুলিশ ব্যারাকে ঘুম থেকে উঠে কন্সটেবল লিটন কান্তি দাশ ও আলাউদ্দিন দেখতে পান তাদের দুটি করে মোট চারটি মোবাইল নেই। পরে তারা জানতে পারেন পুলিশ ব্যারাকের পাশের দুই দোকানদারের দুটি মোবাইলও পাওয়া যাচ্ছে না। অভিযোগ পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে চুরির ঘটনায় জড়িত শহীদকে শনাক্ত করার পর গ্রেপ্তার করে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, শহীদ পেশাদার চোর। সে দীর্ঘদিন ধরে চুরি করে আসছিল। পুলিশ ব্যারাকে ঢুকে মোবাইল চুরি করে নিজেকে আত্মগোপন করার চেষ্টা করে। সিসিটিভি ফুটেজ দেখে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম