সাভারে নারী পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা

  • সাভার প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৩, ২০১৬, ১২:০২ পিএম

প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় কল্পনা বেগম (২৪) নামে এক নারী পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে সিরাজুল নামে এক বখাটে।

বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ‍কল্পনা নতুনপাড়া এলাকায় ব্যবসায়ী রফিকের বাড়িতে স্বামীসহ ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, কয়েকদিন ধরে কল্পনা বেগমকে প্রেমের প্রস্তাব দিচ্ছিলেন প্রতিবেশী বখাটে সিরাজুল। কিন্তু তিনি এ প্রস্তাব প্রত্যাখান করেন। এর জের ধরে বৃহস্পতিবার সকালে গার্মেন্টসে যাওয়ার পথে রাস্তার মধ্যে কল্পনাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে সিরাজুল।

এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকাবাসী সিরাজুলকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে।

এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের অপারেশন (ওটি) ইনচার্জ নাছির উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান জানান, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ