রাজধানীর রামপুরায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৩০, ২০১৬, ০৯:৫৯ এএম

রাজধানীর রামপুরায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। নিহত দুইজনের নাম-পরিচয় জানা যায়নি। তাদের বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে।

মঙ্গলবার দিবাগত রাতে র‌্যাব ৩-এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এই দুই ব্যক্তি মারা যান।

রামপুরা থানার উপপরিদর্শক নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রামপুরার বালুরমাঠ এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তারা কোনো সন্ত্রাসী চক্রের সদস্য বলে ধারণা করছে র‌্যাব।

র‌্যাব-৩ সূত্রে জানা গেছে, সন্ত্রাসীরা রামপুরায় জড়ো হয়েছে এমন খবরে র‌্যাব সেখানে অভিযানে যায়। বালুর মাঠ এলাকার দিকে অগ্রসর হতে চাইলে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালালে দুজন আহত হন। রাত সাড়ে তিনটার দিকে আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে দুজনের মৃত্যু হয়।

গুলিবিদ্ধ দুই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক বাচ্চু মিয়া জানান, তাদের লাশ ঢামেক মর্গে আছে।

এদিকে বুধবার সকালে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁইয়া জানান, মঙ্গলবার রাত ২টার দিকে রামপুরা এলাকায় র‌্যাব-৩-এর সঙ্গে একদল দুষ্কৃতকারীর গুলিবিনিময় হয়। এতে দুই দুষ্কৃতকারী ও চার র‌্যাব সদস্য আহত হয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ