ডিবি কার্যালয়ে বাবুল আকতারের শ্বশুর-শাশুড়ি

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০১৭, ০১:৩৩ পিএম

চট্টগ্রামে মিতু হত্যাকাণ্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাবুল আকতারের শ্বশুর ও শাশুড়িকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে তাদের ডিবি কার্যালয়ে নেওয়া হয়। ডিবি পুলিশ সূত্র এ তথ্য জানায়।

সূত্র জানায়, বেলা সাড়ে ১১টা থেকে শাহেদা মোশাররফের সঙ্গে মিতু হত্যার বিভিন্ন বিষয়ে কথা বলেন চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার মো. কামরুজ্জামান।

এর আগে ২ জানুয়ারি বাবুলের বাবা সাবেক পুলিশ কর্মকর্তা আবদুল ওয়াদুদ মিয়া ও মা শাহেদা ওয়াদুদের সঙ্গে কথা বলেন তদন্ত কর্মকর্তা। গত বছরের ১৫ ডিসেম্বর বাবুল আক্তার এবং ২২ ডিসেম্বর মাহমুদার বাবা ও বাবুলের শ্বশুর সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেনের সঙ্গে কথা বলেন তদন্ত কর্মকর্তা।

উল্লেখ্য, ২০১৬ সালের ৫ জুন চট্টগ্রামের জিইসি মোড়ে নির্মমভাবে খুন হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু। এ ঘটনায় বাবুল আক্তার অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তির বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা করেন। এরপর ২৪ জুন মধ্যরাতে ঢাকার বনশ্রী এলাকার শ্বশুরবাড়ি থেকে বাবুল আক্তারকে তুলে নিয়ে যায় পুলিশ। প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাঁকে আবার বাসায় পৌঁছে দেওয়া হয়। ৬ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে জানানো হয়, ‘বাবুলের আবেদনের পরিপ্রেক্ষিতে তাঁকে চাকরিচ্যুত করা হলো।’ এরপর রাজধানীর মগবাজার থেকে উদ্ধার করা হয় মিতুর ব্যবহৃত মোবাইল সিমটি। ওই সিম থেকে মিতু হত্যার রহস্য উদঘাটন হতে পারে বলে আশা প্রকাশ করেন তদন্ত কর্মকর্তারা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এমএইইউ