রাগীব আলীর বিরুদ্ধে সাক্ষ্য প্রহণ শেষ

  • নিজস্ব প্রতিবেদক, সিলেট | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২, ২০১৭, ০৬:৩৫ পিএম

সিলেট: পলাতক থাকা অবস্থায় পত্রিকা সম্পাদনার অভিযোগ মামলায় সিলেটের শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ কার্যক্রম শেষ হয়েছে। পরে সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালত আগামী ৬ মার্চ যুক্তিতর্কের জন্য ধার্য করেন।

আদালতের এপিপি মাহফুজুর রহমান জানান, বৃহস্পতিবার (২ মার্চ) আদালতে তিন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। পরে যুক্তিতর্কের তারিখ ধার্য করা হয়েছে।

গত বছরের ৮ সেপ্টেম্বর সুনামগঞ্জের ছাতক প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য গিয়াস উদ্দিন তালুকদার শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে পলাতক থাকা অবস্থায় পত্রিকা সম্পাদনার অভিযোগে মামলা করেন। মামলার এজাহারে বাদী উল্লেখ করেছিলেন, তারাপুর চা বাগান সংক্রান্ত দুটি মামলায় রাগীব আলী ও তার ছেলে পলাতক রয়েছেন। কিন্তু পলাতক থাকা অবস্থায়ও তারা ‘দৈনিক সিলেটের ডাক’ পত্রিকা সম্পাদনা করে আসছেন।

ওই সময় রাগীব আলী সিলেটর ডাক পত্রিকার সম্পাদকমন্ডলীর সভাপতি এবং আবদুল হাই সম্পাদক ছিলেন। মামলার পর আদালত আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছিলেন। তবে সমনের জবাব না দেয়ায় গত বছরের অক্টোবরে তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন