৫ দিনের রিমান্ডে সোহেল

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০১৮, ০৪:৫৯ পিএম

ঢাকা: পুলিশের গাড়িতে হামলা করে আসামি ছিনতাই মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর বিএনপির (দক্ষিণ) সভাপতি হাবীব-উন-নবী খান সোহেলকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৯ সেপ্টেম্বর) তাকে আদালতে হাজির করে মামলায় সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম এইচ তোয়াহা পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত জানুয়ারি মাসে হাইকোর্টের সামনে পুলিশের গাড়িতে হামলা করে আসামি ছিনতাইয়ের ঘটনায় শাহবাগ থানায় করা মামলায় তাকে এই রিমান্ড দেয়া হলো।

এর আগে মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে রাজধানীর গুলশান এলাকা থেকে আটক করে পুলিশ। পরে শাহবাগ থানার এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এ মামলায় তিনি এজাহারভুক্ত আসামি।

উল্লেখ্য, সোহেলের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে অর্ধশতাধিক মামলা রয়েছে। এ জন্য দীর্ঘদিন আত্মগোপনেও ছিলেন তিনি। তাকে ধরতে তার শান্তিনগরের বাড়িতে একাধিকবার তল্লাশি চালিয়েও ব্যর্থ হয় পুলিশ।

গত ১ সেপ্টেম্বর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জনসভায় প্রকাশ্যে দেখা গিয়েছিল সোহেলকে। বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর ওই জনসভায় বক্তব্যও দিয়েছিলেন তিনি।

সোনালীনিউজ/এমএইচএম