হাইকোর্টে আগাম জামিন নিতে সস্ত্রীক আব্বাস

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৮, ২০১৮, ১০:২৫ এএম

ঢাকা: পল্টনে নাশকতা মামলার আগাম জামিন নিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস হাইকোর্টে গেছেন। রোববার (১৮ নভেম্বর) সকালে হাইকোর্টে পৌঁছান তারা।

হাইকোর্টে এসে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতির কক্ষে অবস্থান করছেন তারা। জানা গেছে, হাইকোর্টের একটি বেঞ্চে তাদের জামিন আবেদন উপস্থাপন হতে পারে।

বুধবার দলীয় মনোনয়নপত্র সংগ্রহের সময় নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের ব্যাপক সংঘর্ষ হয়। এসময় নেতাকর্মীদের লক্ষ্য করে পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। এতে বেশ কয়েকজন আহত হয়। বিক্ষুব্ধ নেতাকর্মীরা কার্যালয়ের সামনে রাখা পুলিশের একটি পিকআপ ভ্যানসহ দুটি গাড়ি জ্বালিয়ে দেয়।

ওই দিন রাতেই সংঘর্ষের ঘটনায় দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসসহ শীর্ষ নেতাদের অভিযুক্ত করে তিনটি মামলা করা হয়।

পল্টন থানায় দায়ের করা মামলাগুলোতে বিএনপির কয়েকজন নেতাকর্মীর নাম উল্লেখ করে বাকিদের অজ্ঞাত হিসেবে উল্লেখ করা হয়েছে। পল্টন থানায় মামলাগুলো দায়ের করেছে পুলিশ। মামলা নম্বর ২১, ২২ ও ২৩।


সোনালীনিউজ/ঢাকা/আকন