বিড়াল ছানা হত্যায় কলেজছাত্রীর জামিন

  • আদালত প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২২, ২০১৯, ০৯:০৬ পিএম
প্রতীকী ছবি

ঢাকা: দু’দিন বয়সী বিড়ালের ছানা হত্যার অভিযোগে গ্রেপ্তার খিলগাঁও মডেল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ইসরাত জাহান মেহজাবিনের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২২ মার্চ) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা মুগদা থানার উপ-পরিদর্শক নয়ন দেবনাথ। অপরদিকে ইসরাতের আইনজীবী জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান ঘোষ জামিন আবেদন মঞ্জুর করেন।

মুগদা থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) তাকে গ্রেপ্তার করে মুগদা থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা নয়ন দেবনাথ বলেন, ইসরাত জাহান দুইদিনের একটি বিড়াল ছানাকে নির্মমভাবে হত্যা করে। এরপর হত্যার ওই ভিডিও ফেসবুকে পোস্ট করে। ভিডিওটি ফেসবুকে দেখতে পান কেয়ার ফর পাওয়াস নামে একটি সংগঠন। তারা বন্যপ্রাণী নিয়ে কাজ করেন। বিড়াল ছানা হত্যার অভিযোগে সংগঠনের মহাসচিব জাহিদ হাসান ইসরাতের নামে মামলা করেন।

তিনি আরো বলেন, ইসরাত খিলগাঁও মডেল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। তার দাবি সে ক্লাসের প্র্যাকটিকাল পরীক্ষার জন্য এ কাজ করেছিল। সে দুদিন আগে বিড়াল ছানাটি হত্যা করে। তার বাসা গোপীবাগের ষষ্ঠ লেনে।

সোনালীনিউজ/এমএইচএম