জমকালো আয়োজনে ‘স্যাম বন্ড’ এর পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

  • নিজস্ব প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ০৬:১০ পিএম

দেশের শীর্ষস্থানীয় কেমিক্যাল প্রস্তুতকারী প্রতিষ্ঠান সামুদা স্পেক কেম লিমিটেডের অ্যাডহেসিভ ব্র্যান্ড ‘স্যাম বন্ড’ এর পরিবেশক সম্মেলন ২৬ ফেব্রুয়ারি রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে। দেশের বিভিন্ন স্থান থেকে ‘স্যাম বন্ড’ এর ৪শ’র বেশি পরিবেশকবৃন্দ সম্মেলনে অংশগ্রহণ করেন।

দেশের বাজারে ‘স্যাম বন্ড’ এর সাফল্য এবং আগামী দিনগুলোতে ব্র্যান্ডের বিপণন এবং বিক্রয় কৌশলসহ পরিবেশকদের সম্মাননা করাই ছিলো এই সম্মেলনের মূল উদ্দেশ্য।

সামুদা স্পেক কেম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা হায়দার কাস্টমারের কাছে সর্বোচ্চ গুণগতমানের অ্যাডহেসিভ পণ্য সরবরাহ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। কোম্পানির লক্ষ্য অর্জনে পরিবেশকদের ভূমিকা স্মরণ করেন এবং ব্র্যান্ডের সাফল্যে তাদের অবদানের জন্য ধন্যবাদ জানান।

‘স্যাম বন্ড’ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক নাসিম আনোয়ার পরিবেশকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের অক্লান্ত পরিশ্রম এবং ভালোবাসায় স্যাম বন্ড অর্জন করেছে জোড়ায় শতভাগ আস্থা। আপনাদের ভালোবাসায় আমরা কৃতজ্ঞ।

স্যাম বন্ডের পরিচালক মোস্তাফিজুর রহমান পরিবেশকদের উদ্দেশ্যে বলেন, আপনারাই আমাদের ব্যবসায়িক অগ্রযাত্রার চালিকাশক্তি এবং সামনে এগিয়ে যাওয়ার সহযাত্রী।

‘স্যাম বন্ড’ এর চিফ বিজনেস অফিসার বিকাশ কান্তি দাশ পরিবেশকদের উদ্দেশ্যে বলেন, যে আস্থার বন্ধনে আমরা আবদ্ধ হয়েছি, চলুন একসাথে সেই আস্থা নিয়ে এগিয়ে যাই সমৃদ্ধির পথে।  

অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে হেড অফ সেলস অ্যান্ড মার্কেটিং জহুরুল হক বিপণন আর বিক্রয় কৌশল বিশদভাবে তুলে ধরেন যা আসছে বছরগুলোতে স্যাম বন্ডের মার্কেট শেয়ার বাড়াতে সাহায্য করবে। এছাড়াও ব্যাক্তিগত লক্ষ্যমাত্রা অর্জন করায় সামুদা স্পেক কেম লিমিটেডের পক্ষ থেকে পরিবেশকদের সম্মাননা প্রদান করা হয়।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানের জিএম (হিসাব বিভাগ) মোহাম্মদ আকরামুজ্জামান, হেড অব অপারেশন মোহাম্মদ মিজানুর রহমান, হেড অব এইচআর অ্যান্ড অ্যাডমিন মুশফিকুল আজমসহ সামুদা

সোনালীনিউজ/এসআই