এনআরবি ইসলামিক লাইফের ৪র্থ বর্ষে পদার্পণ 

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৬, ২০২৪, ১১:৪৮ এএম

ঢাকা: চতুর্থ প্রজন্মের বিমা কোম্পানি এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ৩য় বর্ষ শেষে ৪র্থ পদার্পণ। জীবন বীমা প্রতিষ্ঠান এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স মাত্র তিন বছরে বীমা সেবার মাধ্যমে গ্রাহদের আস্থা, বিশ্বাস এবং নির্ভরতার প্রতীকে রুপান্তরিত হচ্ছে। 

কোম্পানিটি গ্রাহক সেবায় করেছে সম্পূর্ণ ডিজিটালাইজেশন ব্যবস্থা, যা বর্তমান সময়ে সব চেয়ে স্মার্ট বিজনেস পলিসি হিসেবে সুপরিচিত। কারণ এর মাধ্যমে গ্রাহকের টাকা জমার পর সাথে সাথে পেয়ে যাচ্ছে জমা নিশ্চিতের মেসেজসহ নানান সেবা।

এনআরবি ইসলামিক লাইফের ৩ বছরের পথ চলায় অর্জনের মধ্যে অন্যতম হলো-

দেশীয় সকল জীবন বীমা প্রতিষ্ঠানের মধ্যে অনুমোদনের ১ম, ২য় ও ৩য় বছরে সর্বোচ্চ প্রিমিয়াম অর্জন।

বীমা দাবি উত্থাপনের ২৪ ঘন্টা থেকে ৭ দিনের মধ্যে শতভাগ দাবি পরিশোধ।

ওভারসিজ ব্যবসা পরিচালনাকারী বাংলাদেশ সরকারের অনুমোদনপ্রাপ্ত একমাত্র জীবন বীমা প্রতিষ্ঠান।

কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. শাহ জামাল হাওলাদার বলেন, বীমা আইন এবং বীমা উন্নয়ণ ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ’র (আইডিআরএ) নিয়ম অনুসরণ করে অত্যন্ত বিচক্ষণতার সাথে আমরা গ্রাহক সেবা দিয়ে যাচ্ছি। আমাদের প্রত্যাশা ভালো সার্ভিসের মাধ্যমে গ্রাহক সেবা দেওয়া। বিগত দিনে আমরা যেভাবে কাস্টমারদের আস্তা অর্জন করতে পেরেছি আগামীতে সেটা ধরে রাখতে কাজ করবো।

তিনি বলেন, বিগত তিন বছরে ৭ দিনে বিমা দাবি পরিশোধে আমরা বদ্ধ পরিকর ছিলাম। সামনেও আমরা এই ধারা অব্যাহত রাখবো। কোম্পানির সিইও হিসেবে চেষ্টা করছি সঠিকভাবে আস্থা এবং বিশ্বস্ততার সঙ্গে গ্রাহকদের স্বার্থ রক্ষা করে দায়িত্ব পালন করার। আগামীতে এনআরবি ইসলামিক লাইফ ইন্সুইরেন্স সুনামের সঙ্গে ব্যবসা করে যাবে বলে বিশ্বাস করি।

এআর